আক্কেলপুরে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

img-250320

রাতে ঘুমানো পর সকালে অচেতন অবস্থায় ছাত্রলীগ নেতা মোমিনুল ইসলাম (২৪)কে উদ্ধার হাতপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তিনি জয়পুরহাটের আক্কেলপুর পৌর ছাত্রলীগের ছয় নম্বর ওয়ার্ড সভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলাম। মোমিনুল পৌর এলাকার শ্রীকৃষ্টপুর ঘোনপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীকৃষ্টপুর ঘোনপাড়া গ্রামে মোমিনুলদের একটি মুদি দোকান আছে। সে রোববার রাতে দোকানদারি শেষে ওই দোকানের ওপর তলায় ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে তার পরিবারের লোকজন মোমিনুলকে ঘুম থেকে ডেকে তুলতে দোকানে যায়। এ সময় তারা মোমিনুলের কোনো সাড়াশব্দ না পেয়ে দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে দোকান ঘরের ওপরতলায় তাকে অচেতন অবস্থায় দেখে। এর পর স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের ভাই মামুনুর রশিদ বলেন, আমার ভাই স্ট্রোক করে মারা গেছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, মোমিনুলকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সে বিষাক্ত কোনো কিছু খেয়েছিল কি না সেটিও বোঝা যায়নি। তাই সে কি কারণে মারা গেছে ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না।

কি-ওয়ার্ড: জয়পুরহাট, ছাত্রলীগ, লাশ উদ্ধার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক