কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির নিবার্চন, সাজ সাজ রব   

প্রকাশ:  ০৯ ডিসেম্বর ২০১৯, ১৭:২৫

কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির (কনকসাস) নির্বাচন-২০২০ মঙ্গলবার (১০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে পদ প্রত্যাশীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো ক্যাম্পাস। নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের কাছে ছুটছেন প্রার্থীরা। এছাড়া নিজের পছন্দের প্রার্থীদের বেছে নিতে ভোটারদের মধ্যেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

নির্বাচনে ১১টি পদে ১৮ জন প্রার্থী লড়ছেন। এর মধ্যে সভাপতি পদের জন্য লড়ছেন বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ এবং দৈনিক খোলা কাগজের মো. সালেহ আহমেদ। সাধারণ সম্পাদক পদে লড়ছেন ভোরের কাগজ’র সাজ্জাদ হোসেন এবং তরুণ কণ্ঠের এম মেহেদী হাসান।

সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন দৈনিক অধিকারের সারাদেশ ডেস্কের ডেপুটি ইনচার্জ সবুজ আলম ফিরোজ এবং আমাদের সময়ের নাঈম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক অধিকারের ক্যাম্পাস প্রতিনিধি শাহিন আহমেদ।

মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কলেজ ক্যাম্পাসে ভোটগ্রহণ চলবে। এরপর দুপুর ১টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ৭ তারিখ থেকে শুরু হওয়া নির্বাচনি প্রচারণা শেষ হবে সোমবার রাত ১২টার দিকে।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক