কিশোরীকে ধর্ষণের অভিযোগে ভুয়া পীর গ্রেফতার

১৩

স্টাফ রিপোর্টার::  নগরের বায়েজিদ বোস্তামি থানার আরেফিননগর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ভুয়া পীরকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনির ‘নেজামে খানকা’ থেকে ভুয়া ওই পীরকে গ্রেফতার করা হয়।

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ওই ভুয়া পীরের নাম মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা (৪২)। নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ থানার ওসি আতাউর রহমান খোন্দকার বলেন, আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা নামে এক ভুয়া পীরকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আতাউর রহমান খোন্দকার জানান, ভুয়া পীর নেজাম উদ্দিন আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে খানকা খুলে মানুষকে ঝাড়ফুঁক করতেন। মানুষকে তাবিজ দিতেন। তার কাছে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতেন। গত ১০ দিন আগে নেজাম উদ্দিন খানকায় মহেশখালী থেকে একজন মহিলা আসেন। ওই মহিলা ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে সেদিন রাতে ওই মহিলার সঙ্গে ঘুমানোর জন্য ওই কিশোরীকে তার খানকায় ডেকে নেয় নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে।

ওসি জানান, ভয় দেখিয়ে ওই কিশোরীকে পরবর্তীতে আরো ছয়বার ধর্ষণ করে নেজাম উদ্দিন। কাউকে জানালে ওই কিশোরীর ক্ষতি হবে বলে ভয় লাগায় নেজাম। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ করেন।

ধর্ষণের শিকার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানান ওসি আতাউর রহমান খোন্দকার।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক