ক্রিকেট দলের জার্সির রেপ্লিকা বাজারে আসছে

৪১

নিউজদেশবাংলা ডেক্স:: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ‘রেপ্লিকা জার্সি’ পাড়া-মহল্লার দোকান থেকে শুরু ক্রীড়া সামগ্রীর অভিজাত দোকানেও পাওয়া যায়। তবে অফিসিয়াল রেপ্লিকা জার্সি ছিল না কখনোই। প্রথমবারের মতো এই জার্সি প্রস্তুত ও বাজারজাত করার জন্য চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’ গ্রুপ বাজারে আনবে রেপ্লিকা জার্সিও।

সোমবার বিসিবিতে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, আপাতত ১ বছরের জন্য হয়েছে এই চুক্তি, যেটির মেয়াদ শুরু হচ্ছে ১ এপ্রিল থেকে।

স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের প্রতিনিধি মেহতাব সেন্টু জানান, আগামী ২৫ এপ্রিল থেকে এই জার্সি বাজারে আনার লক্ষ্য তাদের। প্রথম দফায় পাওয়া যাবে ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের জার্সি।

স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের নিজস্ব আউটলেটের পাশাপাশি দেশের কোনো সুপরিচিত ব্র্যান্ডের শোরুমের মাধ্যমে জার্সি বিক্রি করা হবে। বিসিবির প্রধান নির্বাহী জানালেন, ঢাকায় ও ঢাকার বাইরে যথেষ্ট শো রুম আছে, এমন কোনো ব্র্যান্ডকেই বেছে নেওয়া হবে পরিবেশনার জন্য।

প্রাথমিকভাবে শুধু বাংলাদেশ দলের ম্যাচ জার্সির রেপ্লিকাই পাওয়া যাবে। কোথায় পাওয়া যাবে, দাম কত হবে, এসব জানানো হবে জার্সির ডিজাইন চূড়ান্ত হওয়ার পর।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক