ঘুম থেকে উঠে মন্ত্রী দেখলেন ট্রাকভর্তি উপহার, ক্ষুব্দ হলেন উপহার দাতা ওসির উপর

১৯৯

সততার সুনামে ৬ বার নির্বাচিত হয়ে গিয়েছেন সংসদে, আর এতোবার সংসদ সদস্য হওয়ার সুবাদে হয়েছেন মন্ত্রী । প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মতো নিজ এলাকায় এসেছেন সিলেট-৪ আসনের সাংসদ ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান ইমরান আহমদ।

এলাকায় এসেইকৃতজ্ঞতা জানাতে  ছুটছেন তাদের কাছে যাদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে তিনি ছয় বারের এমপি, এবং বর্তমান মন্ত্রী।

প্রতিদিনের মতো সারাদিনের ব্যাস্তাতা শেষে গতকালও ঘুমিয়ছিলে স্বাভাবিক নিয়মে।  কিন্তু ঘুম থেকে উঠতেই এক বাড়াবাড়ি অনিয়মে চোখ কপালে উঠলো তার । সকালে ঘুম থেকে ওঠে এই ট্রাক ভর্তি খাদ্য সামগ্রী দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন তিনি।

জানা যায় নতুন মন্ত্রীকে খুশি করতে বুধবার রাতে তাঁর বাসায় একটি ট্রাক ভর্তি করে বিভিন্ন খাদ্যসমগ্রী পাঠান গোয়ানঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল। মন্ত্রী সাথেসাথেই খাদ্যসামগ্রী সমেত ট্রাক পাঠিয়ে দেন ওসির কাছে।

এ ব্যাপারে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান ইমরান আহমদ বলেন, আমি কখনোই কোনো উপহার গ্রহণ করি না। সে (ওসি) না জেনেই এগুলো পাঠিয়েছিলো। ফলে আমি তা ফিরিয়ে দিয়েছি।

আগামীতে কেউ যেনো আমার কাছে কোনো উপহার নিয়ে আসে একারণেও এগুলো ফিরিয়ে দিয়েছি, যুক্ত করেন সিলেট-৪ আসন থেকে বারবার নির্বাচিত এই সাংসদ।

তবে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল উপঢৌকনের ব্যাপারে কিছু জানেন না বলে মন্তব্য করেছেন।

 

নিউজদেশবাংলা/আলমগীর/১৮ জানুয়ারী ২০১৯

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক