জৈন্তাপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

৭৫

আনন্দ মিছিল ও আলোচনা সভার মধ্য দিয়ে জৈন্তাপুরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বিকাল ৫ টার সময় উপজেলা সদরের জৈন্তাপুর মডেল থানার সামনে থেকে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয় । মিছিলটি জৈন্তাপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় থানার সামনে এসে এক পথ সভায় মিলিত হয়।

পথসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম.লিয়াকত আলীর সভাপতিত্বে এবং যুগ্ন সাধারন সম্পাদক ফয়েজ আহমদ বাবরের পরিচলায় বক্তব্য রাখেন নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাধারন সম্পাদক আব্দুল জলিল,দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুর উদ্দিন মড়া,জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক আহমদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা হানিফ মুহাম্মদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান চৌধুরী, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নান, সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইমাম উদ্দিন।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুুবলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সুবাস দাস বাবলু,সুহেল রানা,সায়েম আহমদ,মঞ্জুর আহমদ,জামাল আহমদ,এস কে কামাল,শামীম আহমদ,ফাহাদ বিন মুন্না,এরশাদ আলম চৌধুরী, শাহেদ আহমদ নাবীল,তাকফিরুল ইসলাম পলাশ,সাব্বির আহমদ,মানিক আহমদ,সেলিম আহমদ।

ছাত্রলীগ নেতা ইফতেখার আহমদ,হাবিবুর রহমান,সাগর শুভ,জুবায়ের আহসান,আব্দুন নুর,মাহবুবুর রহমান,আবু রায়হান সুমন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনেরর প্রমুখ নেতাকর্মী বৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক