জৈন্তাপুর থেকে ইয়াবাসহ ৩ জন আটক,অধ্যাপক জাফর ইকবাল হত্যাচেষ্টার আসামী একজন

১০৭

নিউজদেশবাংলা ডেস্ক: সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে অভিযান চালিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি এনামুল হাসানকে (২৬) ইয়াবাসহ আটক করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে আরও দুজনকে আটক করা হয়।

 

শনিবার (২২ জুন) জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় তাদেরকে হরিপুর বাজার থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন সিলেট নগরের লামাবাজার সরষপুর এলাকার মৃত আলী হোসেনের ছেলে আনোয়ার আলী মালি (৪৮), সদর উপজেলার টুকের বাজারের শেখ পাড়ার আতিকুর রহমানের ছেলে এনামুল হাসান (২৬) এবং স্থানীয় খুররমখলার মৃত শেখ শফিকুর ইসলামের ছেলে শেখ সুমন আহমদ (২৮)।

এদের মধ্যে আটককৃত এনামুল হাসান ২০১৮ সালের ৩ মার্চ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ড. মুহম্মদ জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলার চার্জশিটভুক্ত আসামি। তিনি ওই মামলায় দীর্ঘদিন কারাগারে থাকার পর জামিনে বেরিয়ে আসেন। আটককৃতদের বিরুদ্ধে জৈন্তাপুর থানায় মামলা নম্বর ১৩।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফুর রহমান বাংলানিউজকে বলেন, আটককৃতদের মধ্যে এনামুল হাসান হচ্ছে ড. জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলার চার্জশিটভুক্ত আসামী। তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ইয়াবাগুলো তারা কোন জায়গা থেকে নিয়ে আসছিল এবং কতদিন ধরে এই ব্যবসা চালিয়ে আসছে এ বিষয়ে বিস্তারিত জানতে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

 

নিউজদেশবাংলা/আলমগীর/২৩ জুন ২০১৯ইং

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক