টাঙ্গাইলে ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

টাঙ্গাইলে ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

2020-01-14

টাঙ্গাইলে পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল ছিনতাই চক্রের পাঁচ সদস্য গ্রেফতারসহ চোরাইকৃত ৩টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোর রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় আসামিদের কাছ থেকে ছিনতাইকৃত ৩টি মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোটরসাইকেল ছিনতাকারি চক্রের সদস্যরা হলেন- শহরের প্যারাডাইস পাড়ার মো. শামছুর রহমানের ছেলে মো. রাসেল (২২), বেপাড়ী পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে হাসিবুল রহমান অনুপ (২৪), বাসাখানপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. জিহাদ হাসান (২৫) ও ছিনতাইকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে সাব্বির হোসেন অমিত (২৩), দেলদুয়ার এলাসিন খানবাড়ী এলাকার মো. মজিদ মিয়ার ছেলে মো. আলম মিয়াকে (৩০) গ্রেফতার করা হয়।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, গত ১২ জানুয়ারি রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাসাইল উপজেলার ঝনঝনিয়া এলাকার মো. ইকবাল হোসেন খানের ছেলে মো. অনিক খানের নিকট হতে একটি মোটরসাইকেল ছিনতাই হয়। পরে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে অনিক খান বাদি হয়ে গত ১৩ জানুয়ারি একটি মামলা রুজু করেন। সেই মামলার সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা ছিনতাইকারি চক্রের সক্রিয় সদস্য বলে জানান। গ্রেফতারকৃত আসামিদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

পূর্বপশ্চিম পড়তে ক্লিক করুন https://ppbd.news

© PURBOPOSHCIMBD

window.dataLayer = window.dataLayer || [];
function gtag(){dataLayer.push(arguments);}
gtag(‘js’, new Date());

gtag(‘config’, ‘UA-91641026-1′);

_atrk_opts = { atrk_acct:’2k5Ft1DTcA20Ug’, domain:’ppbd.news’,dynamic: true};
(function() { var as = document.createElement(‘script’); as.type = ‘text/javascript’; as.async = true; as.src = ‘https://certify-js.alexametrics.com/atrk.js’; var s = document.getElementsByTagName(‘script’)[0];s.parentNode.insertBefore(as, s); })();

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক