দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে দাগনভূঞার যুবক নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে দাগনভূঞার যুবক নিহত

ফেনী প্রতিনিধি

2020-01-14

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দাগনভূঞার আবদুল করিম হারুন (৩০) নামের যুবক নিহত হয়েছেন। সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে পোট্রস এলিজাবেথ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতের বড় ভাই মো. হায়দার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আবদুল করিম হারুন গত ৫ বছর যাবত দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করে আসছে। সোমবার বিকেলে পোট্রস এলিজাবেথ এলাকায় দোকানের জন্য মালামাল নিয়ে ফেরার সময় সন্ত্রাসীরা তাকে আটক করে ও মালামাল লুটে নেয়। এ সময় বাঁধা দেয়ায় সন্ত্রাসীরা উপর্যপুরি গুলি করে। গুলিতে হারুন ঘটনাস্থলেই নিহত হন। আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় তারা গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। 

নিহত আবদুল করিম হারুন দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের ডেউলিয়া গ্রামের ছানা উল্যাহ ভূঞাবাড়ীর আবদুর গফুর মিয়ার ছেলে। গফুর মিয়ার ৫ ছেলে ও ১ মেয়ের মধ্যে হারুন ৩য়। তার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। এদিকে হারুন সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ার খবর শুনে তার পরিবারে শোকের মাতম চলছে। 

পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের ৪ নম্বার ওয়ার্ড সদস্য মজিবুল হক চৌধুরী বলেন, উপার্জনক্ষম ছেলে হারুনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন বৃদ্ধ আবদুর গফুর মিয়া। ছেলের জন্য অঝোরে কাঁদছেন। চলতি বছর বাড়িতে এলে তার বিয়ের পিড়িতে বসার কথা ছিলো। হারুন ফিরছে তবে এখন লাশ হয়ে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

পূর্বপশ্চিম পড়তে ক্লিক করুন https://ppbd.news

© PURBOPOSHCIMBD

window.dataLayer = window.dataLayer || [];
function gtag(){dataLayer.push(arguments);}
gtag(‘js’, new Date());

gtag(‘config’, ‘UA-91641026-1′);

_atrk_opts = { atrk_acct:’2k5Ft1DTcA20Ug’, domain:’ppbd.news’,dynamic: true};
(function() { var as = document.createElement(‘script’); as.type = ‘text/javascript’; as.async = true; as.src = ‘https://certify-js.alexametrics.com/atrk.js’; var s = document.getElementsByTagName(‘script’)[0];s.parentNode.insertBefore(as, s); })();

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক