নিউইয়র্কে ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন ডুয়েটের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিউজদেশবাংলা ডেক্স::  নিউইয়র্কের ওয়েস্টচেষ্টার কোটন পয়েন্ট পার্কে ইঞ্জিনিয়ার ও তাদের পরিবারবর্গের অংশগ্রহণে শনিবার(১৩ জুলাই)তৃতীয় বারের মতো ডুয়েট এলামনাই ইউএসএ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

বনভোজনে নিউইয়র্ক, নিউজার্সি, কানেক্টিকাট, বোস্টন ও মেরিল্যান্ডের বিভিন্ন ডিপার্টমেন্টে কর্মরত বাংলাদেশী বংশোদ্ভূত ডুয়েট এলামনাই ও তাদের পরিবারের প্রায় দুই শতাধিক সদস্যরা অংশ নেয়। নিউইয়র্কে বনভোজন সংশ্লিষ্টদের অংশগ্রহণ মিলনমেলায় পরিণত হয়।

বনভোজন শুরু হয় সকাল ৯ টায়। সকাল থেকেই নিউইয়র্কের বিভিন্ন এলাকা থেকে অংশগ্রহণকারীরা পার্কে জড়ো হতে থাকে। সকাল ১০টার দিকে সবার মাঝে বিতরণ করা হয় সকালের নাস্তা। তরমুজ এবং বিভিন্ন রকমের ফাস্টফুড দিয়ে আপ্যায়ন করা হয় অতিথিদের।

এরপর শুরু হয় মূলপর্ব ছোট ও বড়দের খেলাধুলার অনুষ্ঠান, ফুটবল, ভলিবল, পিলো পাস, দৌড়, ওয়াটার বেলুন, বল নিক্ষেপ ও হাড়িভাঙ্গাসহ অনন্যা প্রতিযোগিতা। এতে ডুয়েট পরিবার ও সন্তানরা অংশ নেয়। খেলাধুলা শেষে পরিবেশন হয় দুপুরের খাবার। বনভোজনে খেলাধুলার পাশাপাশি ছিলো র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বনভোজনের সার্বিক সহযোগিতায় ছিল মর্তুজা আজম, মোহাম্মদ রানা, আশিক, মাহমুদ, শিহাব, মঞ্জু, ইকবাল, বশির, রাসেল, শাহিন, ফকরুল, জুয়েল, সাবেক সভাপতি আব্দুল জব্বার ও বর্তমান সভাপতি মোহাম্মদ সফিকুল আকন্দ।

১ম ব্যাচের সুব্রত সাহা, পরবর্তী ব্যাচের মোর্শেদ, দুলাল, কার্তিক, সামসুল, সেলিম, শ্যাম বৈদ্য, শিহাব-শামীম ব্রাদার, আবু কামাল, জিলানি, তপণ, জোয়ার্দার, লখন দাস, নাসির, পারভেজ, সাজেদুল, আলমগীর, ইউসুফ, নাজমুল, সঞ্জয়, হারুন, পঞ্চানন, সুব্রত হালদার, ইয়াসমিন, জিয়াসমিন, রোকসানাসহ আরো অনেকের উপস্থিতিতে মুখরিত ছিল পুরো আয়োজন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক