নিয়োগ দেবে সাউথইস্ট ইউনিভার্সিটি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ইউনিভার্সিটি। বিভিন্ন বিভাগে সহকারী অধ্যাপক পদে এই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

সহকারী অধ্যাপক (ব্যবসায় শিক্ষা, ‘আইন’, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং,কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং,  স্থাপত্যবিদ্যা, ফার্মেসি, অর্থনীতি, ইংরেজি ও বাংলা)

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় শিক্ষা, ‘আইন’, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং,কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং,  স্থাপত্যবিদ্যা, ফার্মেসি, অর্থনীতি, ইংরেজি ও বাংলা বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য বা বিশ্বের শীর্ষস্থানীয় কোনো বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রিধারী প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। তবে যেকোনো বিশ্ববিদ্যালয়ে পাঁচ বছরের শিক্ষকতায় অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। স্নাতকে ন্যূনতম সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.৫ থাকতে হবে। ইংলিশ মিডিয়ামের জন্য প্রার্থীর আইইএলটিএস স্কোর ৭.৫ বা তাঁর বেশি হতে হবে।

বেতন

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনে প্রক্রিয়া

প্রার্থীদের সাউথইস্ট ইউনিভার্সিটি ওয়েবসাইট (https://seu.edu.bd/career/)-এ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

আবেদন করার শেষ তারিখ ২৫ জুলাই, ২০১৯।

 

নিউজদেশবাংলা / আলমগীর হোসাইন / ১৫ জুলাই ২০১৯

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক