ফেইসবুকে এলাকাবাসীর আর্জি,প্রতিমন্ত্রী ইমরান আহমদের সু-দৃষ্টি । চিকানাগুলে ইট সলিং হচ্ছে দুটি কাচা রাস্তা

১২৮

নিজস্ব প্রতিবেদক(নিউজদেশবাংলা)ঃ ফেইসবুকের কল্যানে খবর প্রচার অতঃপর কাঙ্ক্ষিত উন্নয়নের ছোঁয়া পাচ্ছে চিকনাগুলের ঘাটের চটি ও রামেশ্বর এলাকার বাসিন্দারা ।

গত ২১ মার্চ স্থানীয় বাসিন্দা চিকনাগুল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম তার ফেইসবুক আইডিতে ঘাটের চটির কয়েকটি গ্রামীন রাস্তার দুরবস্তার চিত্র ফেইসবুকে তুলে ধরে স্থানীয় সংসদ সদস্য, প্রবাসী কল্যান ও বৈদশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদের দৃষ্টি আকর্ষন করেন ।

পরবর্তিতে অনলাইন নিউজপোর্টাল “newsdeshbangla.com “ এ পোস্টটি সংবাদ আকারে প্রকাশিত হলে সংবাদটি ইমরান আহমদের দৃষ্টিগোচর হয়। একইভাবে রামেশ্বর এলাকার রাস্তাটির ব্যাপারেও অবগত হন ইমরান আহমদ। তাই চলতি ২০৯-২০২০ এর বার্ষিক উন্নয়ন প্রকল্পে চিকনাগুলের রামেশ্বর মসজিদ হতে আসাব আলীর বাড়ি পর্যন্ত ৫০০ মিঃ ও আরএইচডি ঘাটেচটি থেকে ওয়ালী সিটি পর্যন্ত ১০০০ মিঃ রাস্তা ইট সলিংয়ের আওয়তায় নিয়ে আসেন। গ্রামীন এই অন্যতম দুই রাস্তা ইটি সলিংয়ের আওতায় নিয়ে আসায় ইমরান আহমদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী । এছাড়াও সংবাদটি স্থানীয় সাংসদ ও প্রতিমন্ত্রী ইমরান আহমদের দৃষ্টি গোচর করায় স্থানীয় ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম,আওয়ামীলীগে নেতা মঞ্জুর আহমদ,সোহেল রানা ও অনলাইন নিউজ পোর্টাল “নিউজ দেশবাংলার” জৈন্তাপুর প্রতিনিধি আলমগীর হোসাইনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী । সম্প্রতি যাত্রাপুরের মেইন রোড থেকে হবি বাড়ির পুল পর্যন্ত রাস্তাটি পাকাকরনের জন্য প্রতিমন্ত্রী বরাবর আবেদন করা হয়েছে। এলাকাবসীর প্রত্যাশা মাননীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি পর্যায়ক্রমে আবেদনকৃত রাস্তাটি সহ বাকি রাস্তাগুলোরও উন্নয়নের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

নিউজদেশবাংলা/আজৈসি/২৮ মে ২০১৯

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক