ফের হলিউড সিনেমায় ঐশ্বরিয়া

৪২

নিউজদেশবাংলা ডেক্স::  অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, সৌন্দর্যের খ্যাতি তার বিশ্বজুড়ে। বলিউডের জনপ্রিয়তা তো আছেই হলিউড সিনেমাতেও অভিনয় করেছেন মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী এ অভিনেত্রী। শোনা যাচ্ছে, আবারো হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ঐশ্বরিয়া এই হলিউড সিনেমাটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। চুক্তিপত্রের কাজ চলছে। আশা করছি, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

অন্য একটি সূত্র বলেন, ঐশ্বরিয়া একটি টিম নিয়োগ দিয়েছেন, যারা হলিউডের এ সিনেমার বিষয়ে তাকে সাহায্য করছে। তিনি সিনেমাটির ব্যাপারে খুবই আগ্রহী।

ঐশ্বরিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত হলিউড সিনেমা দ্য পিংক প্যান্থার টু। ২০০৯ সালে অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমাটি মুক্তি পায়।

এ অভিনেত্রী সর্বশেষ বলিউড সিনেমা ফ্যানি খান। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে আরো অভিনয় করেন অনিল কাপুর, রাজকুমার রাও প্রমুখ। এরপর অভিষেক বচ্চনের সঙ্গে গুলাব জামুন সিনেমার ঘোষণা দিলেও এ বিষয়ে নতুন কোনো তথ্য পাওয়া যায়নি।

সম্প্রতি গুঞ্জন উঠেছে, নির্মাতা মনি রত্নমের পরবর্তী সিনেমায় দেখা যাবে ঐশ্বরিয়াকে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক