বাবার জন্য ভোটের মাঠে ফখরুলকন্যা শামারুহ

৬০

বাবার অনুপস্থিতিতে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষে ভোট চাইছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বড় মেয়ে মির্জা শামারুহ্। সোমবার ঠাকুরগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ড বিএনপির পথসভায় অংশ নেন তিনি।

মির্জা শামারুহ্ বলেন, আমার বাবা মানুষের অধিকার প্রতিষ্ঠায়, গণতন্ত্র পুণরুদ্ধারে সারাদেশ ঘুরে বেড়াচ্ছেন। তাই তার অবর্তমানে আমি অস্ট্রেলিয়া থেকে ছুটে এসেছি আপনাদের কাছে।

তিনি বলেন, আজকে বাংলাদেশের কী অবস্থা! কত মায়ের বুক খালি হয়ে যাচ্ছে! কত ছেলে জানালা খুলে বসে আছে তার বাবা ফিরবে বলে! কত স্ত্রী অপেক্ষায় আছেন স্বামীর লাশকে কবর দেবেন বলে!

মির্জা ফখরুলের মেয়ে বলেন, ঠাকুরগাঁওকে এক সময় নিশ্চিন্তপুর বলা হতো। অথচ এখন সেই নিশ্চিন্তপুরের শান্তি হারিয়ে গেছে। আমি শুধু আপনাদের কাছে একটি দিন চাই। আগামী ৩০ ডিসেম্বর আপনারা ব্যালটের মাধ্যমে সকল অন্যায়ের জবাব দেবেন। ভোট ডাকাতি ঠেকাবেন। আপনাদের প্রিয় নেতাকে ভোটে জেতাবেন।

পথসভায় আশরাফুল হক বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নূর করিম, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারেক আদনান।

সঞ্চালনায় ছিলেন সাবেক ছাত্র নেতা ও জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক