বিষাক্ত মদ পানে রাবির দুই শিক্ষার্থীর মৃত্যু

৩৪

নিউজদেশবাংলা ডেক্স:: বিষাক্ত মদ পানে অসুস্থ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে তারা মদ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। রবিবার ভোরে সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। আরেকজন হাসপাতালে ভর্তির পর সকাল ৮টার দিকে মারা যায়।

এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর হুমায়ন কবীর। ওই শিক্ষার্থীরা হলো, আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুহতাসিম রাফিদ খান ও অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তূর্য রায় ।

মুহতাসিম নগরীর মুন্নাফের মোড় এলকায় সালফা বিন ছাত্রাবাসে থাকত। তার বাসা খুলনা জেলার দৌলতপুত এলাকায়। আর তুর্য একই এলাকার সাঈদ টাওয়ার মেসে থাকত। তারা বাসা নীলফামারি জেলার ডোমারে।

সহকারী প্রক্টর জানান, মদ খেয়ে তারা অসুস্থ হয়ে পড়ে। মুহতাসিম রাফিদ খান মেসেই আজ ভোর ৫টায় এবং তুর্য রায়কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়ার পর ৮টায় মৃত্যু হয় । তাদের সাথে মদ পান করে রুয়েটের এক শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা দু’জনই মদ পানে অসুস্থ হয়ে মারা গেছে। পোস্ট মার্টেমের রিপোর্ট পাওয়া গেলে সঠিক তথ্য জানা যাবে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক