মেয়র আতিকুলের কাছে শিক্ষার্থীর মায়ের খোলাচিঠি

৩০

নিউজদেশবাংলা ডেক্স:: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলামের কাছে স্কুলের শিক্ষার্থীর মা খোলাচিঠি দিয়েছেন।

বুধবার আরিফা জেসমিন কনিকা নামে এই নারী তার ফেসবুক পেজে এই চিঠিটি প্রকাশ করেন। চিঠিটি বিবার্তা২৪.নেটের পাঠকদের জন্য হুবহু উপস্থাপন করা হলো।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর নবনির্বাচিত মাননীয় মেয়র আতিকুল ইসলাম ভাইয়ের নিকট খোলাচিঠি।

জনাব
আসসালামু আলাইকুম। আপনার সুস্থতা কামনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত হয়ে জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়ায় আপনাকে অভিনন্দন।

মেয়র হিসেবে আপনাকে পেয়ে ঢাকা উত্তর সিটির বাসিন্দারা অত্যন্ত আনন্দিত। জনগণের কল্যাণে সবসময় আপনাকে পাশে পাবার আশাবাদ ব্যক্ত করছি। আমি একজন মা, একজন অভিভাবক, একজন শিক্ষক হিসেবে লক্ষ লক্ষ সন্তান এর নিরাপত্তার স্বার্থে আপনার প্রতি বিনীত নিবেদন জানাচ্ছি। আমার দুটি সন্তান রাজধানীর আসাদ গেট সংলগ্ন গ্রীনহেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী। এই স্কুলের শিক্ষার্থী প্রায় দেড় হাজার। স্কুল ছুটির পর দুই সন্তান এবং তাদের একেকজনের ৭/৮ কেজি ওজনের ব্যাগসহ অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় রাস্তা পার হতে হয়। রাজধানীর মত ব্যস্ততম শহরে প্রতিটি স্কুলের বিপুলসংখ্যক শিক্ষার্থী এবং অভিভাবকগণ প্রতিদিন দুর্ঘটনার ঝুঁকি নিয়ে রাস্তা পার হচ্ছেন। গত বছর বাসচাপায় শিক্ষার্থী নিহতের মত দুর্ঘটনার পর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষণা করেছিলেন প্রত্যেকটি স্কুলের সামনে শিক্ষার্থীদের রাস্তা পারাপারের জন্য প্রয়োজনীয় ওভারব্রিজ, আন্ডারপাস অথবা জেব্রা ক্রসিংয়ের ব্যবস্থা করে দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আস্থার শেষ ঠিকানা। নবনির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে পর্যায়ক্রমে নেত্রীর ঘোষণার বাস্তবায়ন আপনার নিকট আমাদের প্রত্যাশা। আপাতত রাস্তা পারাপারের জন্য দ্রুততম সময়ের মধ্যে প্রতিটি স্কুলের সামনে জেব্রা ক্রসিংয়ের ব্যবস্থা করার জন্য বিনীত অনুরোধ করছি।

অনুরোধে
আরিফা জেসমিন কনিকা
একজন মা

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক