মৌলভীবাজার সরকারি কলেজের দুই ছাত্রী ও মহিলা কলেজের এক ছাত্রীর উপর বখাটের হামলা

৫৩

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার সোনাপুর এলাকায় মৌলভীবাজার সরকারি কলেজের দুই ছাত্রী ও মহিলা কলেজের এক ছাত্রীর উপর গত ১৩ই মে সোমবার শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে । সোনাপুর এলাকার নাভেদ আহমদ (১৮), সায়েম আহমদ (২৪), মুন্না আহমদ (২২) ও লোকমান লোকমান মিয়া (২৪) ও আরও তিন জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় এক ছাত্রীর ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন ।
উল্লেখ্য, নির্যাতনে স্বীকার ঐ তিন ছাত্রী ঘটনার প্রধান আসামী বখাটে নাভেদ আহমদের বাসায় ভাড়া থাকেন । সে এলাকায় মৌলভীবাজার সরকারি কলেজ ও মহিলা কলেজের অনেক ছাত্রীই বাসা ভাড়া করে পড়াশুনা করছেন । খবর পাওয়া গেছে , বখাটে নাভেদের দ্বারা প্রায় সময় অনেক কলেজ ছাত্রী শারিরীক ও মানসিক হেনস্থার স্বীকার হয়েছে ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, আসামিরা সবাই পলাতক তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জানা গেছে, অনেক দিন ধরে উত্যক্ত করে আসা নাভেদ ও তার সাঙ্গপাঙ্গের হেনস্থায় তিন ছাত্রী নাভেদের বাবার কাছে গিয়ে নালিশ করতে যায় । সেখানে পরিবারের উপস্থিতিতে বখাটে নাভেদ ঐ তিন ছাত্রীর উপর হামলা চালায় । পরে, বিচারে নাভেদের পরিবার অর্থের বনিময়ে মিটমাট করতে চাইলেও তারা সদবিচার পাওয়ার জন্য থানায় মামলা করেন ।  ছাত্রীরা এখন অনেকটা সুস্থ আছেন বলে যানা যায় ।

মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী বলেন, আমি ঘটনাটি শুনে একজন শিক্ষককে ঘটনাস্থলে পাঠিয়ে বিস্তারিত খোঁজ নিয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে।

মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান বলেন, বিচারের জন্য মামলা দায়ের করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক