সঞ্জয়ের গায়ে ২৫ কেজি ওজনের পোশাক

৩৩

নিউজদেশবাংলা ডেক্স:: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। আশির দশকে সিনেমাপোকাদের হার্টথ্রব অভিনেতা ছিলেন তিনি। অভিনয়শৈলী থেকে শুরু করে তার ফ্যাশনভাবনা, যাপিত জীবন সবকিছুই ভক্তকে টেনেছে। শুধু তরুণ অভিনেতা হিসেবেই না, বরং এরপরও ধরে রেখেছেন জনপ্রিয়তা। তাই তো বয়স বেড়ে বুড়ো অভিনেতাদের খাতায় নাম লেখালেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকু।

বর্তমানে ভারতের জয়পুরে পানিপথ সিনেমার শুটিং করছেন তিনি। সিনেমাটিতে আহমদ শাহ দুররানির চরিত্রে অভিনয় করছেন সঞ্জয়। চরিত্রটির জন্য শারীরিক গড়ন ঠিক করার পাশাপাশি সব রকম চেষ্টাই করছেন এই অভিনেতা। এমনকি শরীরে চড়িয়েছেন ভারী যুদ্ধের পোশাক।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘এখন পর্যন্ত সিনেমায় ব্যবহৃত সবচেয়ে ভারী যুদ্ধের পোশাকের একটি পরেছেন সঞ্জয়। তিনি যে পোশাক পরেছেন তার ওজন ২৫ কেজি। শুটিং জয়পুরে হচ্ছে, শুটিং এবং যুদ্ধের পোশাক পরার আগে সঞ্জয় শারীরিক কসরত করেন, যেন ভালো পারফর্ম করতে পারেন।’

সূত্রটি আরো বলেন, ‘সেই সময় রাজারা যে যুদ্ধের পোশাক পরতেন শুটিংয়ের জন্য সে ধরনের পোশাকই ব্যবহার করা হয়েছে। গত বছর এ অভিনেতা যখন চুল, মেকআপ ও পোশাকের ট্রায়াল দিয়েছেন তখনই সঞ্জয়ের ব্যক্তিত্বের সঙ্গে মানানসই করে এই বিশেষ যুদ্ধের পোশাকটি তৈরি করা হয়।’

সঞ্জয় দত্ত ছাড়াও পানিপথ সিনেমায় অভিনয় করছেন অর্জুন কাপুর ও কৃতি স্যানন। এটি পরিচালনা করছেন আশুতোষ গোয়াড়িকর। চলতি বছর নভেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক