সেই কাভার্ড ভ্যানের চালক আটক

১৪

নিউজদেশবাংলা ডেক্স::   সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্যের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে কাভার্ড ভ্যানটিও।

তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন। রবিবার শ্যামলীতে অবস্থিত নিজ কার্যালয়ে (২২/৫, খিলজি রোড, শ্যামলী, মোহাম্মদপুর) সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় শেরেবাংলা নগর থানাধীন হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্য (২১) নিহত হন।

ওই ঘটনায় পলাতক উবার মোটরবাইকের চালক সুমন হোসেনকে গত বৃহস্পতিবার দিবাগত রাতে আটক করে পুলিশ। পুলিশি হেফাজতে সুমনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে লাবণ্যকে বহনে ব্যবহৃত মোটরসাইকেলটিও হেফাজতে নেয় পুলিশ।

লাবণ্যের মর্মান্তিক মৃত্যুর প্রতিবাদ এবং নিরাপদ সড়কের দাবিতে শনিবার মানববন্ধন করেন তার সহপাঠীরা। শনিবার বেলা দেড়টার দিকে মহাখালী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে মানববন্ধনে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড হাতে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন তারা।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক