১০ টাকার চাল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ ২

0 ১৪৭

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কোদালকাটিতে ১০ টাকার চাল কালোবাজারে বিক্রির অভিযোগে সংঘর্ষের ঘটনায় বিপ্লব রহমান (২৬) ও মাহফুজুর রহমান (২৫) নামে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।

এ ঘটনায় ডিলার তোতা প্রামাণিককে (৪৮) আটক করেছে পুলিশ। আহতদের প্রথমে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কোদালকাটি বাজারে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ডিলার তোতা প্রামাণিক ১০ টাকার চাল তালিকাভুক্তদের না দিয়ে কালোবাজারে বিক্রি করছে এমন অভিযোগ পেয়ে একই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির ছক্কু লোকজনসহ বাধা দিতে গেলে উভয়ের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

এ সময় ডিলার তোতা প্রামাণিকের গুলিতে চেয়ারম্যানের দুই ভাতিজা বিপ্লব রহমান ও মাহফুজুর রহমান গুলিবিদ্ধ হয়। তাদেরকে প্রথমে রাজিবপুর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর চেয়ারম্যানের লোকজন ডিলারের স্বজন আব্দুল্লাহ নামের এক ব্যক্তির বাড়ি ভাঙচুর ও লুটপাট করে। ঘটনাস্থলে থাকা রাজিবপুর থানার এএসআই আব্দুল মান্নান গুলি বর্ষণের ঘটনা স্বীকার করেন।

এ ব্যাপারে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন বলেন, আহতদের দুজনই মাথায় আঘাতপ্রাপ্ত। একজনের মাথায় গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

রাজিবপুর থানা পুলিশের ওসি রবিউল ইসলাম জানান, সংঘর্ষ আর গুলির ঘটনার কথা শুনেছি। ইতোমধ্যে ডিলার তোতা প্রমাণিককে আটক করা হয়েছে।

বিবার্তা/সৌরভ/সোহান

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক