২০০ জনকে নিয়োগ দেবে দারাজ গ্রুপ

 

 

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান দারাজ গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘রাইডার’ হিসেবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

রাইডার।

পদসংখ্যা

মোট ২০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রাথীর অবশ্যই মোটরবাইক চালানো জানতে হবে। ড্রাইভিং লাইসেন্স বা লার্নার কার্ড থাকলে অগ্রাধিকার পাবেন।সাইকেল/মোটরবাইক প্রতিষ্ঠান থেকে সরবরাহ করা হবে। প্রার্থীর এন্ড্রয়েড স্মার্ট ফোন থাকতে হবে। ঢাকা শহরের প্রতিটি এরিয়া চিনতে হবে। যেকোনো শিফটে কাজ করার আগ্রহ থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধনপত্র থাকতে হবে। এ ছাড়া প্রার্থীকে স্মার্ট, সৎ, পরিশ্রমী ও ভালো ব্যবহারের অধিকারী হতে হবে।

কর্মস্থল

কক্সবাজার, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, ফেনী, রংপুর, সিলেট, ঢাকা (উত্তরা, কেরানীগঞ্জ, তেজগাঁও, ধানমণ্ডি, বাড্ডা, মতিঝিল, মিরপুর, মোহাম্মদপুর, সাভার)

বেতন

বেতন : প্রতিদিন সর্বোচ্চ ৫০০ টাকা, পারফরমেন্স বোনাসসহ মাসে সর্বোচ্চ ১৫,০০০ টাকা আয় করার সুযোগ। এ ছাড়া মোবাইল বিল প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীদের প্রথমে নিজের নাম ও মোবাইল নম্বর এবং কবে আসছেন তারিখ লিখে jobs@daraz.com.bd এই ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে।

দ্বিতীয় ধাপে, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, নমিনির জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, চার কপি পাসপোর্ট সাইজ ছবি, নমিনির দুই কপি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে সরাসরি দেখা করতে হবে নিম্নের ঠিকানায়।

ঠিনাকা : ২১ থেকে ২৫ জুলাই এবং ৪ থেকে ৮ আগস্ট, সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আন্তিক টাওয়ার, নুরের চালা, বাড়ি-১০৪০, ব্লক-জে, বারিধারা, বাঁশতলা, জাপানিজ স্কুল রোড, ঢাকা-১২১২

আবেদনের শেষ তারিখ

আবেদনের করা যাবে আগামী ৮ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

 

নিউজদেশবাংলা/আলমগীর হোসাইন ১৫ জুলাই ২০১৯

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক