ইসলামী ব্যাংকের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

0
Spread the love

নরসিংদীর মাধবদীতে ইসলামী ব্যাংকের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় মঙ্গলবার বিকেলে মাধবদী পৌরসভা মিলনায়তনে এ উপকরণ বিতরণ করা হয়।

ইসলামী ব্যাংকের ঢাকা পূর্ব জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. কামাল উদ্দীন জসিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এসব শিক্ষা উপকরণ তুলে দেন।

ইসলামী ব্যাংকের মাধবদী শাখার ম্যানেজার মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে ব্যাংকের ম্যানেজার অপারেশন জয়নাল আবদিন, বিনিয়োগ ইনচার্জ মো. জাকির হোসেন মুন্সি, সিনিয়র কর্মকর্তা আবুল হোসেন, পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মিজানুর রহমান, ফরেন ইক্সেঞ্জ ইনচার্জ মো. ছালাহ উদ্দীন, সিনিয়র ইউনিট কর্মকর্তা মো. হুমায়ুন কবীর, সহকারী প্রকল্প কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন, জুনিয়র ইউনিট অফিসার মো. সাইফুল্লাহ, মাঠকর্মী মো. এহতেশামুল হক, জিল্লুর রহমানসহ কয়েকজন অভিভাবক ও শিক্ষার্থী বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, ইসলামী ব্যাংক তার কর্মকাণ্ডের মাধ্যমে সারা বাংলাদেশে একাধিকবার প্রথমস্থান অর্জন করে। শুধু তাই নয়, সারা বিশ্বের ব্যাংকিং তালিকায় ইসলামী ব্যাংক অন্যতম স্থান লাভ করে। এই ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে সদস্যদের নতুন সন্তানদের ওয়েলকাম উপহার, দুর্ঘটনায় সহায়তা, শিক্ষা ভাতা, মৃত্যুতে আর্থিক সহায়তাসহ বিভিন্ন সহযোগিতা করে আসছে। ইসলামী ব্যাংক কোনো সুদি ব্যবসা করেনা, হারামের ব্যবসা করেনা। ইসলামী ব্যাংক দেশের জনগণের কল্যাণে কাজ করে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মাধবদী শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় ব্যাংকের সদস্যদের সন্তানদের মধ্যে মেধাবী ১৮০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স, ছাতাসহ অন্যান্য উপকরণ বিতরণ করা হয়।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক