রাজশাহীর তানোরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

0
Spread the love

রাজশাহীর তানোরে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক এস.এম. আব্দুল কাদের। উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে এই সভা অনুষ্ঠিত হয়।

তিনি এসময় উপজেলা পরিষদ সভাকক্ষে সেখানকার সরকারি, বেসরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, জনপ্রতিনিধি, ইমাম, পুরোহিত, এনজিও প্রধান ও সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. শওকাত আলীর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম, মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী প্রামানিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্যাহ আল মামুন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মজিদ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল ইসলাম প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলমা ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপিত লুৎফর হায়দার রশীদ ময়না, কামারগাঁ ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীন প্রামানিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মতবিনিময় সভায় রাজশাহী জেলা প্রশাসক এস.এম. আব্দুল কাদের বলেন, আমি দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতে দেব না। কোনো অবস্থায় কোনো দুর্নীতি বরদাস্ত করব না। দুর্নীতিমুক্ত রাজশাহীকে একটি মডেল জেলা হিসেবে দেখতে চাই। বর্তমান সরকারের ২০৪১ সালের ভিশনের প্রত্যাশা পূরণে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ মোকাবেলায় সবাইকে স্ব স্ব অবস্থান থেকে স্বচ্ছ ও জবাবদিহিতার মধ্য দিয়ে এক হয়ে কাজ করতে হবে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক