মৌলভীবাজারে ৭ বছরের শিশু ধর্ষণ: আসামি কারাগারে

0
Spread the love

সাত বছরের শিশুকে ধর্ষণের মামলায় মৌলভীবাজারের বড়লেখায় জাহাঙ্গীর আলম (১৯) নামের এক আসামিকে জেলে পাঠানো হয়েছে। বুধবার বিকেলে তাকে আদালতে তোলা হলে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্কুল ছুটির পর সহপাঠীদের সঙ্গে শিশুটি বাড়ি ফিরছিল। স্থানীয় কড়ইছড়া গ্রামের মসজিদের কাছে পৌঁছালে জাহাঙ্গীর তাকে কৌশলে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর হাত, পা, মুখ ও চোখ বেঁধে ধর্ষণ করে তাকে। পরে বাধন খুলে জাহাঙ্গীর পালিয়ে যায়।

এরপর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে মাকে সব ঘটনা বলে। মা বিষয়টি স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। মঙ্গলবার রাতেই শিশুটির মা জাহাঙ্গীর আলমকে আসামি করে বড়লেখা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) মঙ্গলবার ভোররাতে স্থানীয়দের সহায়তায় জাহাঙ্গীর আলমকে তার বাড়ি থেকে আটক করেন। সে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ইসলাম নগর (বোবারথল) গ্রামের আব্দুল লোকমানের ছেলে।

শিশুটিকে প্রথমে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

সাংবাদিকদের কাছে এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান।

বিবার্তা/আরিফ/কামরুল

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ফেইসবুক